সিদ্ধিরগঞ্জে মেসার্স ইসরাত এন্টারপ্রাইজ ও মাসুদ এন্টারপ্রাইজের উদ্যোগে দোয়া

স্টাফ রিপোর্টার (আলোকিত শীতলক্ষ্যা) : সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড এলাকার তরুন প্রজন্মের অহংকার হাজ্বী মিজানুর রহমান দিপুসহ এলাকার মুরব্বীদের সুস্বাস্থ্য দির্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ নভেম্বর) রাত ৯টায় সাইলো রোড গ্যারেজ সংলগ্ন এলাকায় মেসার্স ইসরাত এন্টারপ্রাইজ ও মাসুদ এন্টারপ্রাইজের উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মেসার্স ইসরাত এন্টারপ্রাইজ ও মাসুদ এন্টারপ্রাইজের, মাসুদ ও ইসরাত বলেন, আমাদের বড় ভাই ৫নং ওয়ার্ড এলাকার শ্রমিক বান্দব তরুন যুবকদের আলোর দিশারি হাজ্বী মিজানুর রহমান দিপু‘র সুস্বাস্থ্য দির্ঘায়ূ ও মঙ্গল কামনা উপলক্ষে, এলাকার পরলোকগত সকল ব্যক্তিবর্গের আতœার মাগফেরাত কামনায় এবং অসুস্থ্য মুরব্বীদের সুস্বাস্থ্য দির্ঘায়ূ কামনা করে সকল মুসলিম উম্মাহর সুখ, শান্তি, সমৃদ্ধি এবং ব্যবসা প্রতিষ্ঠানের সাফল্য কামনায় এ মিলাদ ও দোয়ার আযোজন করা হয়।

উক্ত মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ তাঁতীলীগের সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক এবং বাংলাদেশ আন্ত: জেলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সম্পাদক হাজী মিজানুর রহমান দিপু, আন্ত: জেলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সাবেক সম্পাদক জাহাঙ্গীর আলম রিপন, বিশিষ্ঠ ব্যবসায়ী শিবলু ইয়া-হিয়া, সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ রানা, ওয়ার্ড যুবলীগ নেতা সায়েম, তাঁতীলীগ নেতা মো: সেলিম, বশির উদ্দিন, আল আমিন শেখ, মোঃ জুম্মন, আবু সুফিয়ান প্রমূখ। এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের ত্রান ও পূর্নবাসন সম্পাদক মিনহাজুর রহমান, ওয়ার্ড ছাত্রলীগ নেতা অনিক, শান্ত প্রধান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

এরআগে সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডের উত্তর আজিবপুর শাব্দী শাহ্ মাজার সংলগ্ন আদর্শ যুব সংঘ কার্যালয়ে হাজ্বী মিজানুর রহমান দিপুর সুস্বাস্থ্য ও দিঘায়ূ কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Social Share
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *