সত্য কথা বলার সাহস না থাকলে রাজনীতি করার দরকার নেই, যাত্রা করা উচিৎ : শামীম ওসমান

স্টাফ রিপোর্টার (আলোকিত শীতলক্ষ্যা.কম) : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীমা ওসমান বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে হত্যা করা হয়নি, হত্যা করা হয়েছে আমাদের স্বপ্নকে। ঐ স্বপ্ন পূরণ করতে দায়িত্ব নিয়ে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। আমাদের ভবিষ্যত প্রজন্মের জন্য আমাদেরকে কাজ করতে হবে। তাই শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে।

শুক্রবার ২৯ নভেম্বর বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার লক্ষীনগর পূর্বপাড়া ঈদগাহ মাঠে জেলা প্রশাসনের উদ্দেগে বক্তাবলী ইউনিয়ন পরিষদের সহযোগিতায় ৭১ সালে পাকহানাদার বাহিনীর হাতে নিহত বক্তাবলী পরগণায় ১৩৯জন শহিদদের স্মরণে দোয়া ও শোক সভায় প্রধান অতিথি এমপি শামীমা ওসমান বক্তব্যে এ কথা বলেন।

এমপি শামীমা ওসমান বলেন, আমি মাঝে মধ্যে হতাশ হয়ে যাই। ভন্ডরা রাজনীতিতে এসে বড় বড় কথ বলে। সত্য কথা বলার সাহস না থাকলে রাজনীতি করার দরকার নেই। যাত্রা করা উচিৎ। আমি কতদিন রাজনীতি বা এমপি গিরি করব তা নিজেও জানি না। জন সমর্থন ছাড়া সন্ত্রাসী করা যায় কিন্তু রাজনীতি করা যায়না।

শামীম ওসমান বলেন, সাংবাদিক ভাইদেরকে বলব আপনারা সন্ত্রাসীদের বিরুদ্ধে লিখেন। সাংবাদিকদের কলমে কোন বাধা নেই। নারায়ণগঞ্জের কয়েকটি পত্রিকায় আলতু-ফালতু নিউজ করে। কিছু পত্রিকা আছে ভালো নিউজও করে। জন-দুর্ভোগ নিয়ে লিখেন। মানুষের সমস্যা তুলে ধরেন। দেখবেন মানুষের কাছ থেকে অনেক সম্মান পাবেন। সম্মান পাওয়াটা আল্লাহর অনেক বড় রহমত।

তিনি আরো বলেন, দেশে মহা ষড়যন্ত্র হচ্ছে। এই ষরযন্ত্র হলো জাতির জনকের কন্যা শেখ হাসিনাকে হটানোর ষড়যন্ত্র। আমি বেচে না থাকলে কিছু হবেনা কিন্তু নেত্রী না থাকলে অনেক সনস্যা হবে। প্রধানমন্ত্রীকে বাচাতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, এনায়েতনগর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত ওসি আসলাম হোসেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক মোহর আলী, সদর থান যুবলীগের সহ সভাপতি এস টি আলমগির সরকার, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন, বক্তাবলী ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য রাসেল হোসেন, আলীরটেক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার, জেলা পরিষদের সদস্য মোস্তফা চৌধুরী প্রমুখ।

Social Share
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *