মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ-এর সিদ্ধিরগঞ্জ থানা কমিটি গঠন হওয়ায় দিপুকে শুভেচ্ছা- অভিনন্দন

স্টাফ রিপোর্টার (আলোকিত শীতলক্ষ্যা.কম) : বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ-এর সিদ্ধিরগঞ্জ থানা কমিটি গঠন হওয়ায় ঢাকা মহানগর দক্ষিণ তাঁতীলীগের সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক এবং বাংলাদেশ আন্ত: জেলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সম্পাদক হাজী মিজানুর রহমান দিপুকে শুভেচ্ছা- অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির থানা কমিটির সহ-সভাপতি শফিক হোসেন অনিক, যুগ্ন সম্পাদক রিফাত হোসেন রাব্বি ও সহ-দপ্তর সম্পাদক মোঃ শিশির আহমেদ ফাহিম।

শুক্রবার (২৯ নভেম্বর) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের সাইলো রোড চারতলা ভবব এলাকায় মের্সাস মিজান এন্টারপ্রাইজ এর অফিসে সংগঠনটির নেতৃবৃন্দ এ শুভেচ্ছা- অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক মো: নজরুল ইসলাম, তাঁতীলীগ নেতা মোঃ সেলিম মিয়া, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের ত্রান ও পূর্নবাসন সম্পাদক মিনহাজুর রহমান, সদস্য তালহা সহ প্রমূখ।

পরিছন্ন রাজনীতি মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ-এর প্রতিশ্রুতি এই অঙ্গিকার নিয়ে মহান স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর নীতি-আর্দশকে ধারন করে মুক্তিযুদ্ধের চেতনাকে উজ্বিবিত করার লক্ষে ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আমাদের অভিবাভক উন্নয়নের রূপকার আলহাজ্ব একেএম শামীম ওসমানের হাতকে শক্তিশালী করার লক্ষে আমরা তরুন প্রজন্মের নেতৃবৃন্দ দলের জন্য কাজ করে যেন একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে পারে। সকলে কাছে দোয়া কমনা করি।

Social Share
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *