প্রিমিয়ার সিমেন্টের কাভার্ড ভ্যানের চাপায় নিহত ২, আগুন দিয়ে রাস্তা অবরোধ

স্টাফ রিপোর্টার (আলোকিত শীতলক্ষ্যা.কম) : নারায়ণগঞ্জে প্রিমিয়ার সিমেন্টের কাভার্ড ভ্যানের গাড়ীর চাপায় ব্যাটারী চালিত অটোরিকশার চালক ও যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা কাভার্ড ভ্যানটি আটক করলেও চালক-হেলপার গাড়ী রেখে পালিয়ে যায়।

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর ৫টায় ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের সদর উপজেলার গোগনগর এলাকায় ওই ঘটনা ঘটে। এই সময় এলাকাবাসী সড়কে আগুন দিয়ে রাস্তা অবরোধ করে রাখে। এক ঘণ্টা ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ ছিল।

পরে পুলিশ গিয়ে অবরোধকারী এলাকাবাসীকে শান্ত করে, নিহত জামাল হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় যাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকেও মৃত ঘোষণা করে। চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিহতরা হলেন, গোগনগর উত্তর মশিনাবন এলাকার মো. ভাসানী সরদারের ছেলে মো. জামাল ও ঢাকা কামরাঙ্গি চর এলাকার মো. আবুল হোসেনের ছেলে মো. মাসুদ। উভয় সম্পর্কে ভায়রা ছিলেন।

প্রতক্ষ্যদর্শীরা ও পরিবারের সূত্রে জানা যায়, নিহত জামাল একজন ইজিবাইক চালক ছিলেন। গত সপ্তাহে তার ভায়রা মাসুদ ও তার পরিবার ঢাকা থেকে নারায়ণগঞ্জ আসে জীবিকার তাগিদে। মাসুদ চেয়েছিল ইজিবাইক চালানো শিখতে। এ লক্ষ্যে সোমবার ভোরে তারা ইজিবাইক নিয়ে বের হন। এমন সময় একটি বেপরোয়া প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির কাভার্ডভ্যান তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। জামাল ঘটনাস্থলেই মারা যায় এবং মাসুদ ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতদের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

Social Share
82Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *