বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার (আলোকিত শীতলক্ষ্যা.কম) : নারায়ণগঞ্জ বন্দর উপজেলার নির্বাহী অফিসার পিন্টু বেপারীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে বন্দর উপজেলা পরিষদের উদ্যোগে উপাজেলা অডিটোরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা জাপা’র সভাপতি আলহাজ্ব আবুল জাহের, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের মাকসুদ আহমেদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ফারুক আহমেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার আকম নুরুল আমিনসহ উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বিদায়ী বক্তব্যে পিন্টু বেপারী বলেন, বন্দর এবং বন্দর এলাকার মানুষকে আমি খুব বেশি ভালোবেসে ফেলেছি। এখানকার চেয়ারম্যান-মেম্বারসহ সকল জন-প্রতিনিধিরা একটু আলাদা। তাদের সততা ও নিষ্ঠায় আমি মুগ্ধ। আপনারা অনলাইন বা পত্রিকা খুললেই দেখবেন বিভিন্ন এলাকায় দেখবেন ভুয়া প্রজেক্ট এনে দুর্নীতি করছে। কিন্তু বন্দরে কোন ভুয়া প্রজেক্ট ছিলো না। এতে জন-প্রতিনিধিদেরই ভূমিকাই বেশি।

তিনি আরও বলেন, আমার কর্মময় সময়ে কাউকে কখনো কিছুর জন্য আদেশ করিনি বরং অনুরোধ করেছি। বন্দরের মানুষ আমাকে অনেক সাহায্য করেছেন। আশা করি এভাবেই আপনারা নতুন ইউএনও‘কে নিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

তিনি উল্লেখ করেন, স্বপ্ন ছিল বন্দরে একটি বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন করবো। সেখানে সবাই জাতীয় দিবসগুলো বন্ধবন্ধুকে স্মরণ করবে। ইচ্ছা ছিলো বন্দর উপজেলার নতুন কমপ্লেক্স উদ্বোধন দেখে যাব। যাই হোক অনেক স্বপ্ন ছিলো। মানুষ মাত্রই ভুল। তাই আমারো অনেক ভুল হতে পারে। এসব আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাইকে আমার নতুন কর্মস্থল কুমিল্লাতে নিমন্ত্রণ রইলো। আপনাদের জন্য শুভকামনা রইল।

পিন্টু বেপারী ২০১৭ সালের ৩১ আগস্ট বন্দর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। চলতি বছরের ২৬ আগস্ট বাংলাদেশ জন-প্রশাসন মন্ত্রণালয় কর্তৃক এক প্রজ্ঞাপনে ৭ কার্যদিবসের মধ্যে পিন্টু বেপারীকে কুমিল্লা জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদানের নির্দেশনা দেয়া হয়।

Social Share
32Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *