সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী মৎসজীবি লীগের মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার (আলোকিত শীতলক্ষ্যা.কম) : বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগের কাউন্সিল হওয়ায়া সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২ই ডিসেম্বর সন্ধায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী মৎসজীবি লীগের উদ্যোগে নাসিক ৫নং ওয়ার্ডের উত্তর আজিবপুর শাব্দী শাহ্ মাজার সংলগ্ন আদর্শ যুব সংঘ কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী মৎসজীবি লীগের সভাপতি শাহ আলম সাউদের সভাপতিত্বে মিলাদ ও দোয়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মৎসজীবি লীগের সভাপতি এসএম জানে আলম সেলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ তাঁতীলীগের সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক এবং বাংলাদেশ আন্ত: জেলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সম্পাদক হাজী মিজানুর রহমান দিপু।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মৎসজীবি লীগের সহ-সভাপতি এসএমএফ মনিরুজ্জামান সিদ্দিকি, সাংগঠনিক সম্পাদক একে উজ্জল, মহিলা সম্পাদিকা তিন্নি আক্তার, ফতুল্লার সভাপতি সফিকুল ইসলাম ও আহসান উল্লাহ মাদবর সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মিলাদ ও দোয়ায় দেশবাসীর সুস্বাস্থ্য দির্ঘায়ূ ও মঙ্গল কামনায় এবং বীর শহীদেদর আত্নার মাগফেরাত কামনায় এবং সকল মুসলিম উম্মাহর সুখ, শান্তি, সমৃদ্ধি কামনা করে এ মিলাদ ও দোয়ার আযোজন করা হয়।

Social Share
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *